মার্চ বাই অ্যামাজন অ্যাকাউন্ট অ্যাপ্রভাল পাচ্ছেন না?

100 পারসেন্ট জেনুইন তথ্য দেওয়ার পরেও মার্চ বাই অ্যামাজন অ্যাকাউন্ট অ্যাপ্রভাল পাচ্ছেন না? খুবই দুঃখজনক বাংলাদেশ থেকে মার্চ বাই অ্যামাজন অ্যাকাউন্ট অ্যাপ্রভাল দেয় না। এটা সত্য আর দিলেও খুব বেশি না এই পার্সেন্টেজ টা খুবই কম।

বাংলাদেশে কেন MBA একাউন্ট অ্যাপ্রভাল দেয় না?

এটার কারণ একমাত্র অ্যামাজন অথরিটি জানে কেন সকল জেনুইন তথ্য দেওয়ার পরেও একাউন্ট অ্যাপ্রভাল দেয় না এটা একটা রহস্য এছাড়া আরেকটি কারণ হতে পারে যে আমরা বাঙালি তো বাঙালিকে আর কেউ বিশ্বাস করতে চায় না আমি আমার সকল তথ্য দিয়ে আবেদন করছি কয়েকদিন পরেই রিজেক্ট করে দিয়েছে কোনো কারণ উল্লেখ করেনি।

মার্চ বাই অ্যামাজন থেকে কিভাবে ইনকাম হয়?

অন্যান্য প্রিন্ট অন ডিমান্ড ওয়েবসাইট এর মতই মার্চ বাই অ্যামাজনে আপনি আপনার ডিজাইন আপলোড করে রাখতে পারবেন এবং একটি প্যাসিভ ইনকাম হবে আপনার ডিজাইন যত বেশি হবে তত বেশি আপনার ইনকাম হবে এবং অন্যান্য সাইটের তুলনায় অনেক ভালভাবে কাজ করে সুতরাং অন্যান্য যেমন রেডবাবল,টিস্প্রিং এছাড়া ওয়েবসাইট আছে সবগুলো এ ধরনের যতগুলো ওয়েবসাইট আছে আমাজন হল বেস্ট।

অ্যাকাউন্ট যদি অ্যাপ্রুভ না হয় তাহলে কিভাবে কাজ করব?

অ্যাকাউন্ট অ্যাপ্রুভ না হলে কিভাবে কাজ করবেন এটা চিন্তা করার আগে আপনাকে কাজ শিখতে হবে। ভালোভাবে কাজ শিখে নিন তারপর একটা ব্যবস্থা হয়ে যাবে। আর যদি আপনি এখনো আবেদন না করে থাকেন তাহলে আবেদন করবেন না প্লিজ। কারণ আবেদন করলেও আপনি অ্যাপ্রভাল পাবেন না।

মাঝখান থেকে আপনার তথ্যগুলো আর ব্যবহার করতে পারবেন না। যেমন আপনার নাম ঠিকানা ব্যবহার করে যদি একবার আবেদন করে ফেলেন তাহলে আর আপনি এই তথ্য ব্যবহার করতে পারবেন না।

একাউন্ট কিনে ব্যবহার করা যায় এবং এটাই করতে হবে যদি আপনি অ্যামাজনে কাজ করতে চান। এব্যাপারে এই পোস্ট আরও আপডেট হবে নজর রাখবেন।

কিভাবে শুরু করব?

প্রথম কথা হল ভালোভাবে কাজ শিখতে হবে দ্বিতীয়ত অ্যামাজন সম্পর্কে ভালোভাবে রিসার্চ করতে হবে। তারপর একাউন্ট কিনবেন বা তৈরি করবেন। সেটা পরে আমাদের অন্যান্য আর্টিকেলগুলো পড়ুন মার্চ বাই অ্যামাজন সম্পর্কিত আমাদের নিয়মিত আর্টিকেল পাবলিশ হবে ইনশাল্লাহ। সেগুলো পড়ে আপনার এ ব্যাপারে জ্ঞান বৃদ্ধি করুন।